kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

যশোরে গৃহবধূ ধর্ষণ মামলা তদন্ত শুরু করেছে পিবিআই

যশোর অফিস   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে আলোচিত গৃহবধূ ধর্ষণ মামলার তদন্ত শুরু করেছে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।) পিবিআই ডাক্তারি পরীক্ষায় পাওয়া ধর্ষণের আলামতের সঙ্গে অভিযুক্তদের ডিএনএ টেস্ট করানোর উদ্যোগ নিয়েছে।

পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে যশোরের শার্শা উপজেলার লক্ষ্মণপুর গ্রামের গৃহবধূ ধর্ষণ মামলার তদন্তের দায়িত্ব দেওয়া দেওয়া হয়েছে পিবিআই যশোরকে। তদন্ত কর্মকর্তা নিযুক্ত করা হয়েছে ইন্সপেক্টর শেখ মোনায়েম হোসেনকে। দায়িত্ব পেয়েই গতকাল দুপুরের পর তিনি নির্যাতিত ও মামলার বাদীর বাড়ি পরিদর্শন ও জবানবন্দি গ্রহণ করেছেন।

ইন্সপেক্টর শেখ মোনায়েম হোসেন জানান, তদন্তের অংশ হিসেবে ডাক্তারি পরীক্ষায় পাওয়া ধর্ষণের আলামতের সঙ্গে আটক অভিযুক্তদের ডিএনএ টেস্ট করানোর উদ্যোগ নেওয়া হয়েছে। এ জন্য আদালতে আবেদন করা হয়েছে। তিনি জানান, এখনই এসআই খাইরুল আলমের বিরুদ্ধে কোনো কিছু করা হচ্ছে না। তদন্তে তাঁর নাম বেরিয়ে এলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মাদক মামলায় স্বামীকে জেলে পাঠানোর ৯ দিন পর আসামির স্ত্রী ধর্ষণের অভিযোগ করেন স্থানীয় গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল আলম ও তাঁর সোর্সের বিরুদ্ধে। পরদিন রাতে প্রধান অভিযুক্ত এসআই খাইরুলকে বাদ দিয়ে শার্শা থানায় মামলা হয়। পরে তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা