kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ছুরিকাঘাতে আরএফএল কর্মকর্তার মৃত্যু

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টঙ্গীতে ছুরিকাঘাতে বেসরকারি প্রতিষ্ঠান আরএফএলের কর্মকর্তা কামরুল ইসলামের (৩৫) মৃত্যু হয়েছে। গতকাল শনিবার ভোরে টঙ্গীর কলেজগেট এলাকায় এ ঘটনা ঘটে। স্বজনরা বলছে, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে কামরুল ইসলামের।

কামরুল ইসলামের বাড়ি নাটোর সদর উপজেলার শ্রীকৃষ্ণপুর গ্রামে। তিনি আরএফএলের আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে সিলেটে কর্মরত ছিলেন।

কামরুলের সহকর্মীদের উদ্ধৃতি দিয়ে টঙ্গী (পূর্ব) থানার ওসি মো. কামাল হোসেন জানান, গত বৃহস্পতিবার কামরুল ইসলাম এক দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়ি যান। ঢাকার উদ্দেশে রওনা হন শুক্রবার রাতে। গতকাল রাজধানীর উত্তর বাড্ডায় অবস্থিত কম্পানির প্রধান কার্যালয়ে তাঁর মিটিং ছিল। ওসি জানান, গতকাল ভোরে কামরুল আব্দুল্লাহপুর পৌঁছান। পরে সহকর্মীদের সঙ্গে দেখা করতে টঙ্গী যান। ভোর সাড়ে ৪টার দিকে সফিউদ্দিন সরকার রোড মোড়ে পৌঁছলে কয়েক ব্যক্তি তাঁকে ঘিরে ধরে। তারা কামরুলের ডান পায়ের হাঁটুর ওপরে ও কোমরে ছুরিকাঘাত করে। এরপর টাকা-পয়সা ও মোবাইল ফোন নিয়ে চলে যায়। ঘটনাটি ওই এলাকার একটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে বলেও জানান ওসি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কামরুল বাস থেকে নেমে সফিউদ্দিন সরকার একাডেমি রোড দিয়ে পশ্চিম দিকে আউচপাড়ার দিকে যাচ্ছিলেন। ওই সময় কয়েক ব্যক্তি টাকা-পয়সা ও ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

 

মন্তব্য



সাতদিনের সেরা