kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

বিমানবন্দরে সাত হাজার ইয়াবাসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



পৃথক তিনটি অভিযানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে সাত হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃত তিনজন হলেন বরিশালের হিজলা উপজেলার মো. ইয়ামিন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ফারজানা আক্তার ও ঢাকার শ্যামপুরের শরিফুল ইসলাম।

জানতে চাইলে বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, তিনজনের মধ্যে ফারজানা আক্তারকে দুপুর দেড়টার দিকে বিমানবন্দর অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে এয়ারটাইট প্যাকেটের ভেতর ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এরপর দুপুর ২টার দিকে বিমানবন্দর অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন পুকুরপার থেকে চার হাজার পিস ইয়াবাসহ ইয়ামিনকে আটক করা হয়। বিকেল ৩টার দিকে বিমানবন্দর অভ্যন্তরীণ টার্মিনাল-সংলগ্ন গণশৌচাগারের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবাসহ শরিফুলকে আটক করা হয়। তাঁদের মধ্যে ইয়ামিনের নামে যাত্রাবাড়ী থানায় ইয়াবা পাচারের একটি মামলা রয়েছে। তাঁদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা করা হয়েছে।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা