kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

স্বামী-স্ত্রীর ঝগড়ায় ৫ বছর আগের খুন-লাশ গুমের তথ্য ফাঁস

ফকিরহাট-মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাগেরহাটের মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে স্বামীর সঙ্গে ঝগড়া করে পাঁচ বছর আগের এক হত্যাকাণ্ড ও লাশ গুম করার তথ্য ফাঁস করে দিলেন স্ত্রী। খবর পাওয়ার পর থেকে তাঁদের বাড়ির উঠানে লাশ পুঁতে রাখার স্থান পাহারা দিচ্ছে পুলিশ। হত্যাকাণ্ডে অভিযুক্ত স্বামী জামাল মোল্লা স্ত্রী শিলা বেগম ও সন্তানদের নিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছেন। স্ত্রী শিলার সঙ্গে পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত ব্যক্তির নাম মো. রবিউল ইসলাম শরীফ। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ২৫ বছর। তিনি শাসন গ্রামের মৃত হাসেন শরীফের ছেলে। ২০১৪ সালের গত ৩০ অক্টোবর রবিউল নিখোঁজ হন। তিনি প্রতিবেশী জামাল-শিলা দম্পতির দুই ছেলে-মেয়ের গৃহশিক্ষক ছিলেন। অভিযুক্ত জামাল মোল্লা (৫০) গ্রামর মৃত মোশারেফ মোল্লার ছেলে।

নিহত রবিউলের ভাই মো. হাবিবুর রহমান জানান, রবিউল প্রতিবেশী জামাল মোল্লার বাড়ি গিয়ে তাঁর ছেলে রনি ও মেয়ে ঝুমুরকে প্রাইভেট পড়াতেন। ছেলে-মেয়েকে পড়ানোর একপর্যায়ে জামালের স্ত্রী শিলা বেগমের সঙ্গে রবিউলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরে ২০১৪ সালের ৩০ অক্টোবর রাত ১১টায় জামাল তাঁর ঘরে রবিউলকে আটক করেন। তিনি ঘরের একটি কক্ষে স্ত্রী শিলাকে আটকে রাখেন এবং অন্যকক্ষে রবিউলকে হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে নির্মমভাবে হত্যা করেন। জামাল ও তাঁর ছেলে রনি এ হত্যাকাণ্ড ঘটানোর পর তাদের বাড়ির উঠানের সামনে গর্ত খুঁড়ে রবিউলের লাশ পুঁতে রাখে। এ ঘটনার প্রায় পাঁচ বছর অতিবাহিত হলেও তাঁর সন্ধান পাননি তাঁরা।

মন্তব্য



সাতদিনের সেরা