kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

কলেজছাত্রী যৌন হয়রানির মামলা শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির মামলায় অভিযুক্ত শিক্ষক সিরাজুল ইসলাম গ্রেপ্তার হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে নগরের কাটাখালী থানা পুলিশ।

সিরাজুল ইসলাম কাটাখালীর শ্যামপুর নতুনপাড়ার আইয়ুব আলীর ছেলে ও কাটাখালী আদর্শ ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের শিক্ষক। তিনি রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য বলে জানা গেছে। গত কাটাখালী পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী ছিলেন।

গতকাল শুক্রবার কাটাখালী থানার ওসি জিল্লুুর রহমান জানান, কয়েক দিন আগে কলেজটির এক শিক্ষার্থীকে সিরাজুল ইসলাম যৌন হয়রানি করেন বলে অভিযোগ ওঠে। ওই ছাত্রীর মা বাদী হয়ে গত বৃহস্পতিবার থানায় মামলা করেন।

এদিকে, ষড়যন্ত্রমূলকভাবে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছেন জেলা বিএনপির আরেক সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুন। তাঁর দাবি, গত পৌরসভা নির্বাচনে অল্প কিছু ভোটে মেয়র আব্বাস আলীর কাছে পরাজিত হন সিরাজুল। আগামী নির্বাচনেও তিনি মেয়র প্রার্থী হবেন। এ ছাড়া সম্প্রতি শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন নিয়ে মেয়র আব্বাসের সঙ্গে তাঁর দ্বন্দ্ব হয়।

মন্তব্য



সাতদিনের সেরা