kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

নাটোরের সিংড়া

ইউপি সচিবকে হত্যার হুমকি যুবলীগ নেতার

নাটোর প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাকার বিনিময়ে ও ইউনিয়ন পরিষদের (ইউপি) অনুমতি ছাড়া অবৈধভাবে রিকশাভ্যানের লাইসেন্স দিতে নিষেধ করার জেরে ইউপি সচিব আজাহারুল ইসলামকে মারধরসহ হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুল বাসার আশিক এবং তাঁর সহযোগী সাইদি আলম এ কাজ করেছেন বলে অভিযোগ। তাঁদের বিরুদ্ধে গত বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের জেলা উপপরিচালক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও থানায় আলাদাভাবে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, সচিব আজাহারুলের বাড়ি গুরুদাসপুরে। এ জন্য তিনি কর্মস্থল ইটালী ইউপির দ্বিতীয় তলায় ডরমেটরির একটি কক্ষে রাতে থাকেন। দীর্ঘদিন ধরে যুবলীগ নেতা আশিক ওই ইউপির অনুমতি ছাড়া অবৈধভাবে রিকশাভ্যানের লাইসেন্স দিচ্ছিলেন। একই সঙ্গে লাইসেন্স ফি বাবদ জনপ্রতি ২০০ থেকে ২৭০ টাকা করে আদায় করছিলেন। কিন্তু তাঁকে এ কাজ করতে নিষেধ করেন ইউপি সচিব আজাহারুল। এর জেরে গত ২৬ আগস্ট রাতে আশিক ও তাঁর সহযোগী আলম ডরমেটরির ওই কক্ষে যান। এ সময় কক্ষটিতে অবস্থানরত গ্রাম পুলিশ মো. আলী আকবর ও পাহারাদার আবু তাহেরকে বের করে দিয়ে দরজা আটকে দেন তাঁরা। পরে ইউপি সচিবকে মারধর করে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান।

ইউপি সচিব আজাহারুল জানান, প্রাণনাশের হুমকি দেওয়ার পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

তবে অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা আশিক জানান, তাঁর বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচার করা হচ্ছে।

ওই ইউপির চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। জেনে ব্যবস্থা নেব।’

এদিকে সিংড়া থানার ওসি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা