kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

১৬ পরিবেশকের কৃতী সন্তানদের বসুন্ধরা এলপি গ্যাসের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



১৬ পরিবেশকের কৃতী সন্তানদের  বসুন্ধরা এলপি গ্যাসের সংবর্ধনা

বসুন্ধরা এলপি গ্যাসের ১৬ পরিবেশকের কৃতী শিক্ষার্থীদের হাতে গতকাল ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেন বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (বিজনেস ডেভেলপমেন্ট) সেক্টর-এ জেড এম আহমেদ প্রিন্স ও রবি টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান সাদিক। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা এলপি গ্যাসের ১৬ জন পরিবেশকের কৃতী সন্তানদের সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২ এর সম্মেলনকক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেন বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (বিজনেস ডেভেলপমেন্ট) সেক্টর-এ জেড এম আহমেদ প্রিন্স ও রবি টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান সাদিক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে জেড এম আহমেদ প্রিন্স বলেন, বসুন্ধরা শুরু থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বসুন্ধরা এলপি গ্যাস নারীদের সম্মাননায় এর সিলিন্ডারে রেখাচিত্র প্রকাশ করেছিল নারী দিবসে। সিলিন্ডার থেকে দুর্ঘটনা এড়াতে প্রতিনিয়ত জেলাভিত্তিক নিরাপদ নিবাস ক্যাম্পেইন চালিয়ে আসছে। এ ছাড়া শিগগিরই সিলিন্ডারের ফ্রি সার্ভিস ক্যাম্পেইন শুরু করে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আয়মান সাদিক বলেন, শুধু পড়াশোনাই নয়; পাশাপাশি সহশিক্ষায়ও নিজেদের জ্ঞানী করে তুলতে হবে। তাই পড়াশোনার পাশাপাশি নিজেকে ভবিষ্যতের দক্ষ কর্মী হিসেবে গড়ে তুলতে সামাজিক দায়বদ্ধতার কাজগুলো করবে। এতে বসুন্ধরা গ্রুপ তোমাদের অনেক সুযোগ করে দিতে পারে। বসুন্ধরা গ্রুপ সামাজিক দায় নিয়ে অনেক কাজ করে। তোমরা নিজেরা যেহেতু বসুন্ধরা গ্রুপেরই অংশীজন তাই এসব কাজে নিজেদের সম্পৃক্ত করতে পার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহবুব আলম, বসুন্ধরা এলপি গ্যাসের জিএম (সেলস) জাকারিয়া জালাল প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা