kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মাদারীপুরের শিবচর ও সাতক্ষীরায় আলাদা সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জের দারিয়াপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ১১ জন। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

শিবচর (মাদারীপুর) : ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে বাসচাপায় কলেজছাত্র রাকিব হোসেন (১৮) নিহত হয়েছেন। রাকিব শিবচরের কেরানীরবাট ঠেঙ্গামারা এলাকার টিপু সিকদারের ছেলে ও সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। রাকিব মোটরসাইকেলে করে তাঁর শিক্ষক বাবাকে স্কুলে দিয়ে ফেরার পথে এ দুর্ঘটনার কবলে পড়েন।

সাতক্ষীরা : সাতক্ষীরা-খুলনা সড়কের কুমিরা কদমতলা নামক স্থানে গতকাল বুধবার সকালে পিকআপের ধাক্কায় ফাতিমা খাতুন (৩০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। ফাতিমা কুমিরা নওয়াকাটি গ্রামের ডা. আজিজুর রহমানের স্ত্রী। এ ঘটনায়  মোটরসাইকেলচালক ফাতিমার স্বামী ডা. আজিজুর রহমানও মারাত্মক আহত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) : চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের দারিয়াপুরে গতকাল বুধবার সকালে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১১ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠান।

মন্তব্য



সাতদিনের সেরা