kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

কালিয়াকৈরে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরের কালিয়াকৈরে নাছরিন আক্তার নিপু (১৯) নামের এক গৃহবধূকে বনের ভেতর নিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সম্পর্কে ওই গৃহবধূর ভাশুর ও ভাবিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার উপজেলার মৌচাক লোহাকৈর এলাকায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

নাছরিন আক্তার নিপু কুড়িগ্রামের উলিপুর থানার ধরনবাড়ী এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী। যাঁদের গ্রেপ্তার করা হয়েছে তাঁরা হচ্ছেন একই এলাকার মৃত রুমাল উদ্দিনের ছেলে আব্দুল হামিদ (৩৯) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩২)।

মামলা সূত্রে জানা যায়, জাহিদুল ও আব্দুল হামিদ চাচাতো ভাই। তাঁরা পরিবার নিয়ে মৌচাকের সেকান্দর মাস্টারের বাড়িতে ভাড়া বাসায় থাকেন। জাহিদুল কোনাবাড়ী এলাকায় একটি কারখানায় চাকরি করেন। তিনি সোমবার তাঁর স্ত্রীকে বাসায় রেখে কর্মস্থলে যান। সকাল ১১টার দিকে হামিদ ও হাসিনা বাজার করার কথা বলে নিপুকে মৌচাকের একটি বনের ভেতর নিয়ে মারধর করেন। একপর্যায়ে তাঁরা নিপুকে গলা টিপে হত্যার চেষ্টা চালান। এ সময় নিপুর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে। পরে হামিদ ও হাসিনাকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে মৌচাক ফাঁড়ি-পুলিশ গিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

মন্তব্য



সাতদিনের সেরা