kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

‘বন্দুকযুদ্ধে’ চার জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের গোয়াইনঘাট উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত হয়েছে। ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অটোরিকশা চোর নিহত হয়েছে ময়মনসিংহে। কক্সবাজারের মহেশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে এক জলদস্যু। এ ছাড়া চট্টগ্রামের আমিন জুটমিল এলাকায় নিহত হয়েছে এক সন্ত্রাসী। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও অফিসের পাঠানো খবরে—

সিলেট : গত রবিবার গভীর রাতে উপজেলার মিত্রীমহল এমডিসি ব্রিক ফিল্ড এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত ফজর আলী কোম্পানীগঞ্জ উপজেলার গৌখালেরপাড়ের মৃত আব্দুল গফুর বাদাইয়ের ছেলে। তার বিরুদ্ধে মাদক এবং শিশু নির্যাতনসহ ২১টি মামলা আছে।

ময়মনসিংহ : নিহত খলিল (৩৭) চিহ্নিত অটোরিকশা চোর বলে গোয়েন্দা পুলিশ (ডিবি) দাবি করেছে। খলিল জেলার ফুলবাড়িয়া উপজেলার বাঁশচালার মৃত জলিল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় আটটি মামলা আছে।

জেলা ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, রবিবার রাত সোয়া ১টার দিকে নগরের বাদেকল্পা এলাকায় ডিবি পুলিশ অভিযান চালায়। এ সময় আন্ত জেলা অটোরিকশা চোরচক্রের সদস্যরা চোরাই অটোরিকশা কেনাবেচা করছিল। ডিবি পুলিশ সেখানে উপস্থিত হলে চোরচক্রের সদস্যরা পুলিশের ওপর গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে খলিল আহত অবস্থায় সেখানে পড়ে থাকে। পরে তাকে ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার : নিহত নুরুল কাদের রানা (৩৪) ধলঘাটা ইউনিয়নের সাইরার ডেইল গ্রামের নুরুল হকের ছেলে। গত ২৬ আগস্ট নোয়াখালীর হাতিয়া উপজেলায় বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার এমভি মা-বাবার দোয়া ও এমভি মাহিনে ডাকাতির ঘটনা ঘটে। নিহত রানা ওই ডাকাতির মূল হোতা বলে র‌্যাব দাবি করেছে।

চট্টগ্রাম : নিহত জয়নাল আবেদীন (২০) নগরের বায়েজিদ বোস্তামী থানার আমিন জুটমিল এলাকার নুরুল ইসলামের ছেলে। তার নামে দুটি মামলা আছে।

মন্তব্য



সাতদিনের সেরা