kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

শোক

২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আব্দুল মালেক মুন্সী

চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক মুন্সী (৯১) গত শনিবার সকালে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ছয় ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। গতকাল  রবিবার সকালে জানাজা শেষে তাঁকে জান্নাতুল মাওলা কবরস্থানে দাফন করা হয়। চুয়াডাঙ্গা প্রতিনিধি।

 

আব্দুর রাজ্জাক মোল্লা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা (৬৯) গত শনিবার সন্ধ্যায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। গতকাল রবিবার সকাল ১১টায়  জানাজা শেষে তাঁকে স্থানীয় রামদিয়া কবরস্থানে দাফন করা হয়। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

 

শাহনারা হোসেন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. শাহনারা হোসেন (৮২) গত শনিবার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল রবিবার দুপুরে তাঁকে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়। শাহনারা হোসেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ইমেরিটাস ড. এ বি এম হোসেনের সহধর্মিণী। রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

 

আব্দুল মালেক চঞ্চল

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল মালেক চঞ্চল ডাক্তার (৬০) গত শনিবার রাতে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল রবিবার দুপুরে জানাজা শেষে তাঁকে উপজেলার উয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামে দাফন করা হয়। মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা