kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিরোজপুরের মঠবাড়িয়া, শরীয়তপুরের কাশিপুর, ঢাকার সাভার ও পঞ্চগড়ের সাতমেড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

পিরোজপুর : অ্যাম্বুল্যান্স ও মোটরসাইকেলের মধ্যে দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে মঠবাড়িয়ার সড়কের বয়াতীর হাটসংলগ্ন চরখালী-পাথরঘাটা সড়কে। নিহত কেদার হাওলাদার (৫০) উপজেলার সূর্যমণি গ্রামের বাসিন্দা এবং ইউপি সদস্য রতন আলী হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, চাকা ফেটে যাওয়ায় অ্যাম্বুল্যান্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ওই সময় উল্টোদিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী কেদার হাওলাদার। পরে হাসপাতালে নেওয়ার সময় মৃত্যু হয় তাঁর।

শরীয়তপুর : দুর্ঘটনাটি ঘটে গতকাল বিকেলে, সদর উপজেলার কাশিপুর হিন্দুপাড়া এলাকায়। নিহত ফজলুল হক খান (৮০) চিতলিয়া ইউনিয়নের কাশিপুর হিন্দুপাড়া গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, আংগারিয়া বড় ব্রিজের পাশে ছেলের দোকানে যাচ্ছিলেন ফজলুল হক। পথে একটি মোটরসাইকেল পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

সাভার : বাসের চাপায় শফিকুল সরদার (৪০) নামে এক পথচারীর মৃত্যু হয়। গতকাল সকালে আমিনবাজার এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শফিকুল সরদার সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের বাসিন্দা।

পঞ্চগড় : সদর উপজেলার সাতমেড়া এলাকায় ট্রাক্টর উল্টে সমিনুর রহমান (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। আহত হয় ট্রাক্টরের চালক সোহাগ (১৮) ও সুজন (১৭) নামের এক শ্রমিক। নিহত সমিনুর রহমান সাতমেড়া ইউনিয়নের জোতসাওদা এলাকার এজাবুল ইসলামের ছেলে। তিনি ট্রাক্টরে বালু তোলার কাজ করতেন।

মন্তব্য



সাতদিনের সেরা