kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

নেশার টাকা না পেয়ে মায়ের শরীরে আগুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদক কেনার টাকা না পেয়ে মায়ের হাত-পা বেঁধে শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়েছে তাঁর মাদকাসক্ত ছেলে। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মাদকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকনকে (২৯) আটকের পর পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে। গতকাল রবিবার বিকেলে বগুড়ার ধুনটের চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গজারিয়া গ্রামের আব্দুস ছামাদ মণ্ডলের ছেলে সোহানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিল। বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মা-বাবার কাছ থেকে প্রতিদিন মাদক কেনার টাকা নিত সে।

এরই ধারাবাহিকতায় গতকাল রবিবার বিকেলে মা-বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে ক্ষুুব্ধ হয়ে ওঠে সোহানুর। একপর্যায়ে মা-বাবার ওপর হামলা চালায়। এ সময় ছেলের ভয়ে বাবা বাড়ি ছেড়ে পালিয়ে যান। মা খুকি বেগমকে (৬৫) একা পেয়ে ঘরের ভেতর খাটের সঙ্গে হাত-পা বেঁধে শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় সোহানুর। আগুনে খুকি বেগমের শরীরের ৭০ শতাংশ ঝলসে গেছে। তাঁর চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে গিয়ে সোহানুরকে আটক করে। পরে খুকি বেগমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ‘মাদক কেনার টাকা না পেয়ে খুকি বেগমের শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়েছে তাঁর ছেলে সোহানুর। এ ঘটনায় স্থানীয় লোকজনের মারধরে আহত সোহানুর রহমানকে আটক করে চিকিৎসার পর থানা হেফাজতে নেওয়া হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা