kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

এরশাদের চেহলাম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের বিভিন্ন ইউনিট। এ ছাড়া জাপার কাকরাইলের কার্যালয়ে কেন্দ্রীয়ভাবে দলীয় শোকসভা অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টি সূত্রে জানা যায়, ঢাকা মহানগরের মোট ৫২টি স্থানে এসব গণভোজ, আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই সব অনুষ্ঠানের বেশ কয়েকটিতে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের অংশগ্রহণ করেন।

গতকাল সকাল সাড়ে ৯টায় আব্দুল্লাহপুর থেকে গণভোজনের আনুষ্ঠানিকতা শুরু করেন জি এম কাদের। তিনি গুলশান, উত্তরখান, তেজগাঁও, কারওয়ান বাজার, মোহাম্মদপুরসহ মহানগর উত্তরের বিভিন্ন স্থানে গণভোজ অনুষ্ঠানে যোগ দেন। এরপর দুপুর ২টায় তিনি জাতীয় পার্টির কাকরাইলের কার্যালয়ে আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সভায় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন বাবলু, এস এম ফয়সল চিশতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয় উপস্থিত ছিলেন।

সভা শেষে জি এম কাদের জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত শাহজাহানপুর, কমলাপুর, টিকাটুলি, গেণ্ডারিয়া ও শ্যামপুর-কদমতলীর গণভোজে যান। এ ছাড়া ঢাকা-৫ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা মুরাদপুর, মীরহাজীরবাগ, মুন্সীবাড়ী, জুরাইন, ঢাকা ম্যাচ, মোহাম্মদবাগ ও শ্যামপুর বালুর মাঠে গণভোজের আয়োজন করেন। জি এম কাদের ওই সব স্থানে সাধারণ মানুষের মধ্যে গণভোজের খাবার বিতরণ করেন। এ সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা