kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

শোক

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শাহানারা হোসাইন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মো. ফিরোজ সালাহ উদ্দিনের মামি ড. শাহানারা হোসাইন (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। আজ রবিবার বাদ জোহর কলাবাগান ডলফিন লেন মসজিদে জানাজা শেষে মরহুমাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।   সংবাদ বিজ্ঞপ্তি।

 

ফনি ভূষণ কর্মকার

আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর বর সেরনিয়াবাত ডিগ্রি কলেজের সাবেক অফিস সহকারী ফনি ভূষণ কর্মকার (৭৫) গতকাল শনিবার মারা গেছেন। গতকাল সন্ধ্যায় আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ের কালুপাড়া গ্রামের নিজ বাড়িতে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়। আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি।

 

আমজাদ হোসেন

সেক্টর কমান্ডারস ফোরাম শেরপুর জেলা শাখার সভাপতি মো. আমজাদ হোসেন (৭৮) গতকাল শনিবার রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার পথে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, আমেরিকাপ্রবাসী এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার ভোর আড়াইটার দিকে শেরপুর শহরের নয়ানী বাজারের বাসায় বাথরুমে যাওয়ার সময় পড়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন আমজাদ হোসেন। পরে তাঁকে দ্রুত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে টঙ্গি এলাকায় আমজাদ হোসেন মারা যান।

এদিকে আমজাদ হোসেনের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, চেম্বার সভাপতি আসাদুজ্জামান রৌশন ও সেক্টর কমান্ডারস ফোরামের নেতারা শোক প্রকাশ করেছেন। শেরপুর প্রতিনিধি।

 

সলিমুল্লাহ

নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকার মুক্তিযোদ্ধা সলিমুল্লাহ (৮০) গতকাল শনিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বাদ জোহর সনমান্দি ইউনিয়নের ইমানেরকান্দি ঈদগাহ মাঠে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের লাশ স্থানীয় একটি কবরস্থানে দাফন করা হয়। সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা