kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

রেললাইনের পাশে হিসাব কর্মকর্তার লাশ

নিজস্ব প্রতিবেদক   

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর কারওয়ান বাজার এলাকায় রেললাইনের পাশ থেকে এক হিসাব কর্মকর্তার খণ্ডিত লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গত শুক্রবার রাতে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত মুরাদ হোসেন (৩৩) ফরিদপুরের মধুখালী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের লতিফ মোল্লার ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে হিসাবরক্ষক পদে চাকরি করতেন।

ঢাকা রেলওয়ে থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১টায় কারওয়ান বাজার এলাকায় মুরাদ হোসেনের খণ্ডিত লাশ পাওয়ার খবর পায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে গতকাল শনিবার স্বজনরা তাঁর লাশ নিয়ে যায়।

মুরাদ হোসেনের স্বজনরা জানায়, স্ত্রী ও সন্তানকে নিয়ে মগবাজার এলাকায় থাকতেন মুরাদ। মাত্র ১৫ দিন আগে তিনি সন্তানের বাবা হন। শুক্রবার বিকেলে মগবাজারের একটি মসজিদে আসরের নামাজ পড়েন তিনি। নামাজের পর একটি কাজে কারওয়ান বাজার যাবেন বলে জানান তাঁর চাচাতো ভাইকে। এরপর তিনি আর বাসায় ফেরেননি। স্বজনদের সন্দেহ, তাঁর মৃত্যু রেলে কাটা পড়ে নাও হতে পারে। তাঁকে অন্য কোথাও হত্যা করে রেললাইনে লাশ ফেলে রাখা হয়েছে।

এ ব্যাপারে ঢাকা রেলওয়ে থানার কর্মকর্তা রসো বণিক বলেন, ময়নাতদন্তের পর বোঝা যাবে মুরাদের মৃত্যু কিভাবে হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা