kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

চুয়াডাঙ্গায় মামলা করায় শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ!

আ. লীগ নেতা ও অধ্যক্ষের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ♦ চাকরি খুঁজতে আসা তরুণীকে ধর্ষণের অভিযোগে কালিয়াকৈরে মামলা

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মামলার সাক্ষ্য ঠেকাতে একটি পরিবারের ওপর হামলা এবং ওই পরিবারের এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মাদরাসার অধ্যক্ষ ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। কুড়িগ্রামের রাজীবপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আওয়ামী লীগের স্থানীয় এক নেতার বিরুদ্ধে। গাজীপুরের কালিয়াকৈরে চাকরি খুঁজতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে সিলেটের বিয়ানীবাজারে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে পোশাক কারখানার কর্মীকে ধর্ষণচেষ্টার মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগে একজন করে গ্রেপ্তার হয়েছে চুয়াডাঙ্গা ও মানিকগঞ্জে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :

চুয়াডাঙ্গা : আলমডাঙ্গার নতিডাঙ্গা আবাসনের ১৩ বছর বয়সী এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে লাল্টু হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সী জানান, ওই পরিবার আদালতে শ্লীলতাহানির অভিযোগে সম্প্রতি একটি মামলা করে। ওই মামলায় আসামি ছিল লাল্টুর বন্ধু রাজু হোসেন ও মধু বাঙ্গাল নামের দুজন। ওই মামলায় গতকাল সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। যাতে বাদীপক্ষ সাক্ষ্য দিতে না যায়, সে জন্য আবাসনে বসবাসকারী জয়নাল হোসেনের ছেলে লাল্টু হোসেন, রাজু হোসেন ও মধু বাঙ্গাল গত শনিবার রাত ২টার দিকে ওই পরিবারের ওপর হামলা চালায়। এ সময় মা-বাবা পালিয়ে যেতে সক্ষম হলেও শিশুটিকে ধরে ফেলে হামলাকারীরা। এরপর গ্রামের একটি বাঁশবাগানে তিনজনে মিলে শিশুটিকে ধর্ষণ করে।

ঝালকাঠি : অভিযুক্ত কামাল হোসেন সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ। পুলিশ জানায়, ভুক্তভোগী ছাত্রী চার বছর ধরে কামাল হোসেনের বাসায় গৃহকর্মীর কাজও করত। গত বৃহস্পতিবার ওই ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন অধ্যক্ষ।

রাজীবপুর : তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাখাওয়াত হোসেনের নামে। তিনি পাটাধোয়াপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, ঘটনার দিন সাখাওয়াত হোসেনের বাড়িতে স্ত্রী-সন্তান কেউ ছিল না। ওই সুযোগে তিনি নানা প্রলোভন দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। শিশুটিকে জামালপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে তাকে নেওয়া হয় রাজীবপুর উপজেলা হাসপাতালে। অভিযুক্ত সাখাওয়াত হোসেন মোবাইল ফোনে বলেন, ‘ওই ঘটনা মীমাংসার উদ্যোগ নেওয়া হয়েছে। এ নিয়ে পত্রিকায় লেখালেখির দরকার নেই।’

কালিয়াকৈর : চাকরি খুঁজতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে গত শনিবার রাতে, উপজেলার পল্লীবিদ্যুৎ বটতলা দিঘিরপাড় এলাকায়। এ ঘটনায় গতকাল সকালে ছয়জনের নামে মামলা করেছেন ওই তরুণী। পুলিশ এরই মধ্যে সোহাগ ও আলেদা বেগম নামে দুজনকে গ্রেপ্তার করেছে।

বিয়ানীবাজার : উপজেলার কুড়ারবাজারের স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। গত শনিবার নির্যাতিতার বড় ভাই আমিন হোসেন আঙ্গুরা গ্রামের মিনহাজ হোসেনকে (২৩) আসামি করে মামলাটি দায়ের করেন।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পোশাক কারখানার কর্মীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শওকত হোসেন নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, ভুক্তভোগী তরুণী মা ও ছোট ভাইকে নিয়ে রূপসী এলাকার শওকতের বাড়িতে ভাড়া থাকেন। গত শনিবার রাতে শওকত তাঁকে ধর্ষণের চেষ্টা করেন।

মানিকগঞ্জ : সাটুরিয়া উপজেলায় কলেজছাত্রীকে (১৭) বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম নামে (২৭) এক  যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। গত শনিবার এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মেয়ের বাবা মামলা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা