kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

নান্দাইলে পুলিশকে পিটিয়ে পালাল আসামি

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের নান্দাইলে অপহরণ মামলার আসামি স্বজনদের সহযোগিতায় তিন পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করে পালিয়ে গেছে। এ ঘটনায় এক এসআই ও নারী কনস্টেবলসহ তিনজন আহত হয়। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে। গত শনিবার রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার ভাটি সাভার গ্রামে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ভাটি সাভার গ্রামে মো. কাসেমের ছেলে আলমগীর হোসেন (২৫) ও পাশের ঝালুয়া গ্রামের দুলাল মিয়ার কন্যা রূপা আক্তার (১৯) ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কথা ছিল ঈদের ছুটিতে বাড়ি গিয়ে আলমগীর রূপাকে বিয়ে করবেন। কিন্তু পরে আলমগীর মত পাল্টান। এ অবস্থায় রূপা গত শনিবার রাতে আলমগীরের বাড়ি গিয়ে বিয়ের জন্য চাপ দেন। এদিকে রূপার বাবা থানায় গিয়ে একটি অপহরণ মামলা করেন। পুলিশ ওই মামলার ওপর ভিত্তি করে আলমগীরের বাড়িতে গিয়ে রূপাকে উদ্ধার এবং আলমগীরকে আটক করে হ্যান্ডকাফ পরিয়ে থানায় আনার চেষ্টা করে।

নান্দাইল থানার উপপরিদর্শক আব্দুছ ছাত্তার জানান, আলমগীর থানায় যেতে রাজি হচ্ছিলেন না। একপর্যায়ে তাঁকে আটক করতে যাওয়া তিন পুলিশের ওপর তাঁর পরিবারের লোকজন হামলা চালায়।

মন্তব্য



সাতদিনের সেরা