kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

আ. লীগ নেতা ও অধ্যক্ষের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

চাকরি খুঁজতে আসা তরুণীকে ধর্ষণের অভিযোগে কালিয়াকৈরে মামলা ♦ যৌন নির্যাতনের অভিযোগে চার জেলায় গ্রেপ্তার ৪

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মাদরাসার অধ্যক্ষ ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগে মামলাও হয়েছে অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেনের নামে। কুড়িগ্রামের রাজীবপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আওয়ামী লীগের স্থানীয় এক নেতার বিরুদ্ধে। গাজীপুরের কালিয়াকৈরে চাকরি খুঁজতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিনাজপুরের হাকিমপুর উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামের নারী শ্রমিক শারমীনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

এদিকে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে সিলেটের বিয়ানীবাজারে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে পোশাক কারখানার কর্মীকে ধর্ষণচেষ্টার মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগে একজন করে গ্রেপ্তার হয়েছে চুয়াডাঙ্গা, মানিকগঞ্জ ও সাতক্ষীরায়। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :

ঝালকাঠি : অভিযুক্ত কামাল হোসেন সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ। অভিযোগ ওঠার পর থেকে তিনি পলাতক রয়েছেন। পুলিশ জানায়, ভুক্তভোগী ছাত্রী চার বছর ধরে কামাল হোসেনের বাসায় গৃহকর্মীর কাজও করত। গত বৃহস্পতিবার ওই ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন অধ্যক্ষ। পরে ওই ঘটনায় মামলা হয়।

রাজীবপুর : তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাখাওয়াত হোসেনের নামে। তিনি পাটাধোয়াপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, ঘটনার দিন সাখাওয়াত হোসেনের বাড়িতে স্ত্রী-সন্তান কেউ ছিল না। ওই সুযোগে তিনি নানা প্রলোভন দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। শিশুটিকে জামালপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর : চাকরি খুঁজতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে গত শনিবার রাতে, উপজেলার পল্লীবিদ্যুৎ বটতলা দিঘিরপাড় এলাকায়। এ ঘটনায় ছয়জনের নামে মামলা করেছেন ওই তরুণী।

চুয়াডাঙ্গা : আলমডাঙ্গার নতিডাঙ্গা আবাসনের ১৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে লাল্টু হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুর ১টার দিকে লাল্টুকে নিজ গ্রাম থেকে আটক করা হয়।

সাতক্ষীরা : তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের মামলায় রাসেল হোসেন ওরফে সাজু সরদারকে (২২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শনিবার রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের স্থানীয় জনতা তাঁকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। সাজু সরদার গোবিন্দকাটি গ্রামের বাসিন্দা।

দিনাজপুর : গত শুক্রবার হাকিমপুর উপজেলার চণ্ডীপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে কাদার ভেতর থেকে শারমীন আক্তারের (২২) লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর বাড়ি  হাকিমপুর উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামে। পুলিশের ধারণা, শারমীনকে হত্যার আগে ধর্ষণ করা হয়ে থাকতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা