kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

শেরপুরে মাদক নিয়ে সংঘর্ষে যুবক নিহত

নরসিংদী ও নেত্রকোনায় আরো দুই খুন

নরসিংদী, শ্রীবরদী (শেরপুর) ও হাওরাঞ্চল প্রতিনিধি    

১১ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরের শ্রীবরদীতে মাদক বিক্রির আধিপত্য নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে তারা মিয়া নামের এক যুবক নিহত হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢনঢনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রতিপক্ষের এক নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত তারা মিয়া (২২) ঢনঢনিয়া গ্রামের রতন মিয়ার ছেলে। এ ঘটনায় আহত রসুল মিয়াকে (১৯) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আটকরা হলো একই গ্রামের আবু রায়হান, আল আমিন ও সোলায়মানের স্ত্রী মারুফা বেগম। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, তারা মিয়া ও মাহফুজ মিয়ার মধ্যে মাদক বিক্রি নিয়ে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢনঢনিয়া দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মাহফুজ মিয়াসহ চার-পাঁচজন তারা মিয়া ও রসুল মিয়াকে কৌশলে ডেকে নেয়। এ সময় তাদের মধ্যে মাদক বিক্রির আধিপত্য নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের চাকুর আঘাতে তারা মিয়া ও রসুল মিয়া গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় অবস্থার অবনতি হলে তাদের জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তারা মিয়ার মৃত্যু ঘটে।

এদিকে নরসিংদীর শিবপুরে ছুরিকাঘাতে রিপন মিয়া (১৭) নামের একজন নিহত হয়েছে। গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার বাঘাব ইউনিয়নের পাচপাইকা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

মন্তব্য