kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

নবীগঞ্জে সাত ডাকাত গ্রেপ্তার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

১০ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় আন্ত জেলা ডাকাতদলের সদস্যসহ সাত ডাকাতকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানার পুলিশ। গত বৃহস্পতিবার রাতে স্থানীয় আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে রুহেল মিয়া (২৪), ছালামতপুর গ্রামের নান্দু মিয়ার ছেলে আবু তাহের (২৫), শ্রীমঙ্গল উপজেলার বিলাসের পাড় গ্রামের আদু মিয়ার ছেলে সামছু মিয়া (৩৫), খোরশেদ মিয়ার ছেলে শাকিব মিয়া (২১), মৃত ইছাক মিয়ার ছেলে ইমাম উদ্দিন (৩৫), সুন্দর আলীর ছেলে রাজু মিয়া (২০) ও মৃত কদু মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩৫)।

পুলিশ জানায়, এক দল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—খবর পেয়ে বৃহস্পতিবার রাতে নবীগঞ্জ থানার পুলিশ সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ওই সাত ডাকাতকে গ্রেপ্তার করে। তবে দুই ডাকাত পালিয়ে যায়। এ সময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম, রামদা, রড, চায়নিজ কুড়াল ও ছোরা জব্দ করা হয়। গতকাল শুক্রবার সকালে মামলা দায়ের করে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন।

মন্তব্য



সাতদিনের সেরা