kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

কাশ্মীর ইস্যু

সিলেটে বিক্ষোভ মিছিল, সমাবেশ

সিলেট অফিস   

১০ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের কাশ্মীরের ঘটনার প্রতিবাদে গতকাল শুক্রবার জুমার নামাজের পর সিলেট নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তিনটি সংগঠন। সমাবেশ থেকে কাশ্মীরের জনগণের পাশে দাঁড়ানো এবং সংকট নিরসনে বিশ্ব সম্প্রদায়কে উদ্যোগ নেওয়ার আহ্বান জানান বক্তারা।

বন্দরবাজারে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে ‘হিউম্যানিটি মুভমেন্ট অব বাংলাদেশের’ উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে সিটি পয়েন্টে সংগঠনটির চেয়ারম্যান মাওলানা সৈয়দ মুসাদ্দিক আহমদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী (প্রধান অতিথি), জামেয়া দারুল কোরআন সিলেটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরী ও জামেয়া দারুল উলুম সিলেটের প্রিন্সিপাল আব্দুল মালিক চৌধুরী।

একই স্থান থেকে পৃথক বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। পরে চৌহাট্টা পয়েন্টে সমাবেশে বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য মোয়াজ্জেম হোসেন খান।

এ ছাড়া ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে শিশুপার্কের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে চৌহাট্টায় সংগঠনের জেলা সভাপতি ফরহাদ আহমদের সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা জমিয়তের প্রশিক্ষণ সম্পাদক সাজিদুর রহমান, যুব জমিয়তের কেন্দ্রীয় সহসভাপতি আখতারুজ্জামান, মহানগর জমিয়তের সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালিম ক্বাসিমী, জেলা জমিয়তের প্রচার সম্পাদক সালেহ আহমদ শাহবাগী প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা