kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

চিকিৎসক-কর্মীদের সঙ্গে মতবিনিময় এমপি মাশরাফির

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি   

৮ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বিশেষ মতবিনিময়সভা করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। গতকাল বুধবার বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলনকক্ষে এ সভা হয়।

সভায় মাশরাফি বলেন, ‘আমি সালাম, স্যালুট চাই না। আমাকে স্যার বলা লাগবে না। গরিব মানুষের সেবা করুন, আমি তাতেই বেশি খুশি হব। দরিদ্র মানুষের স্বাস্থসেবা নিয়ে ছিনিমিনি খেললে, সেটা মেনে নেব না।’

চিকিৎসক, জনপ্রতিনিধিসহ স্থানীয় লোকজনের দাবির পরিপ্রেক্ষিতে মাশরাফি তাৎক্ষণিকভাবে লোহাগড়ার পৌর মেয়র মো. আশরাফুল আলমকে পৌর তহবিল থেকে হাসপাতালের তৃতীয়তলায় অব্যবহৃত ফাঁকা জায়গায় পাঁচ লাখ টাকা ব্যয়ে রোগীদের থাকার জন্য বৃহস্পতিবার (আজ) থেকেই কক্ষ নির্মাণকাজ শুরুর নির্দেশ দেন। রোগীদের জন্য ১০টি ফ্যান, ওষুধ রাখার জন্য বড় ফ্রিজ, নষ্ট জেনারেটর মেরামত ও টয়লেট নির্মাণের ব্যবস্থা করেন তিনি। হাসপাতালের সীমানায় অবৈধ স্থাপনা থাকলে অপসারণের নির্দেশ দেন। নড়াইলে বিকেএসপির শাখা খোলা, লোহাগড়া সরকারি কলেজ মাঠে জিমনেসিয়াম নির্মাণ, লক্ষ্মীপাশা মোল্লার মাঠ, লোহাগড়া সরকারি কলেজ মাঠের উন্নয়নকাজ বাস্তবায়নাধীন রয়েছে বলে জানান তিনি। লোহাগড়া হাসপাতালের ডাক্তার-নার্স সংকটের বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। ডেঙ্গু রোগীদের খোঁজখবর নেন। রোগীদের অক্লান্ত সেবা দেওয়ার জন্য ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানান তিনি।

লোহাগড়া হাসপাতাল কর্তৃপক্ষের আয়োজনে সভায় উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, মেয়র আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, জেলা আওয়ামী লীগের নেতা ও কেন্দ্রীয় উপকমিটির সদস্য সৌমেন বসু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা যুবলীগের সদস্য শেখ সদর উদ্দিন শামীম, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা