kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

সিলেটে ছাত্রলীগের ক্যাডারদের হামলা ৩ প্রবাসী আহত

সিলেট অফিস   

৮ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেট নগরে তুচ্ছ ঘটনার জের ধরে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় যুক্তরাজ্যপ্রবাসী তিন তরুণ আহত হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট গাড়িটিও ভাঙচুর করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নগরের জল্লারপাড় এলাকার পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

হামলায় আহতরা হলেন নগরের বালুচর এলাকার চেয়ারম্যানবাড়ির শফিক উদ্দিনের ছেলে হাসান উদ্দিন, কবির আহমদের ছেলে রিমন ও কয়েছ মিয়ার ছেলে নাহিয়ান। সম্পর্কে চাচাতো ভাই এ তিন তরুণ বেড়ানোর উদ্দেশ্যে দুই সপ্তাহ আগে দেশে এসেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রবাসী এই তিন তরুণ গত মঙ্গলবার রাতে পাঁচ ভাই রেস্টুরেন্টে খাবার খেতে যান। খাবার খেয়ে রাত পৌনে ১২টার দিকে বেরিয়ে আসার সময় তাঁদের কথাবার্তা নিয়ে আপত্তিকর মন্তব্য করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি পীযূষ কান্তি দের গ্রুপের ছাত্রলীগকর্মী জায়েদ ও সজিব। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে জায়েদ ও সজিবের নেতৃত্বে ছাত্রলীগের ১০ থেকে ১৫ জন কর্মী ওই তিন প্রবাসীর ওপর হামলা চালায়। হামলায় হাসানের মাথা ফেটে যায় এবং রিমনের থুতনি কেটে যায়। অন্যজন শরীরে আঘাত পান। হামলাকারীরা তাঁদের প্রাইভেট কারও ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাঁদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা শেষে গতকাল বুধবার সকালে তাঁরা বাড়ি ফিরে গেছেন।

আহত নাহিয়ান জানান, রেস্টুরেন্টে খাওয়া শেষে বের হওয়ার পথে স্থানীয় কয়েক যুবক তাঁদের উত্ত্যক্ত করে। রেস্টুরেন্ট থেকে বেরিয়ে যাওয়ার পথে দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা হামলা চালায়।

মন্তব্য



সাতদিনের সেরা