kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

সড়ক দুর্ঘটনা

শিক্ষার্থীসহ নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

৮ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জ ও নাটোরের নলডাঙ্গায় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে; আহত হয়েছে ছয়জন। এ ছাড়া চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জের আতুকুড়া এলাকায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। গত মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উমেদনগর গ্রামের পশ্চিম হাটির আফরোজ মিয়ার ছেলে শাকিল আহমেদ (২০) ও বানিয়াচংয়ের পুরানবাগ মহল্লার আব্দুল জাব্বারের ছেলে রাজমিস্ত্রি মুখলিছ মিয়া (৪০)। শাকিল এ বছর সরকারি বৃন্দাবন কলেজ থেকে এইচএসসি পাস করে অনার্সে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।

নাটোর : নলডাঙ্গার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে গতকাল বুধবার দুপুরে ঝোড়ো বাতাসে ভেঙে পড়া একটি গাছের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোহাগ আলী (৩৫) বারনই নদীতে পড়ে মারা যান।

চট্টগ্রাম : সীতাকুণ্ডের নুনাছড়া এলাকায় গতকাল দুপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশুসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকার মো. নাঈম (১৪) ও টাঙ্গাইলের আবু জাফরের ছেলে মো. সুলতানের (৩৩) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা