kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

দিনদুপুরে কথিত বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

৭ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরের শ্রীপুরে দিনদুপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কড়াইতলা এলাকায় ঘটনাটি ঘটে। নিহত রাজীবুল ইসলাম (৩৫) মাদক কারবারি বলে র‌্যাব জানিয়েছে।

নিহত রাজীবুল ইসলাম চুয়াডাঙ্গার দর্শনা উপজেলা বাসস্ট্যান্ড এলাকার আলী আহমদের ছেলে। তিনি রাজধানীর মহাখালীতে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

র‌্যাব-২-এর কম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, রাজীবুল ইসলাম চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান নিয়ে ঢাকার মোহাম্মদপুর এলাকায় আসবেন—এমন খবর পেয়ে গতকাল সকাল থেকে গাজীপুরের বিভিন্ন স্থানে তল্লাশি শুরু করেন র‌্যাব সদস্যরা। কালিয়াকৈর বাইপাসে তল্লাশি চালানোর সময় তাঁরা খবর পান, গাড়ি ঘুরিয়ে ওই মাদক কারবারি টাঙ্গাইলের সখীপুর হয়ে ময়মনসিংহের ভালুকায় গিয়ে সেখান থেকে গাজীপুর চৌরাস্তা হয়ে ঢাকার দিকে রওনা হয়েছেন।

র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, সড়ক পরিবর্তনের তথ্য পেয়ে র‌্যাবের সদস্যরা গাজীপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করেন। এ অবস্থায় দুপুর ১২টার দিকে একটি প্রাইভেট কার চেকপোস্টে থামার সংকেত উপেক্ষা করে র‌্যাবের ব্যারিকেড ভেঙে ময়মনসিংহ রোড ধরে এগোতে থাকে। ওই সময় তিনিসহ র‌্যাবের সদস্যরা প্রাইভেট কারের পিছু নেন। টের পেয়ে মাদক কারবারি রাজীবুল ইসলামকে বহনকারী প্রাইভেট কারটি শ্রীপুরের মাওনা চৌরাস্তা থেকে পশ্চিম দিকে মোড় নিয়ে কড়াইতলা এলাকার দিকে যেতে থাকে। কড়াইতলা যাওয়ার পর প্রাইভেট কার থেকে নেমে রাজীবুল ইসলাম তাঁকে (র‌্যাবের এসপি মহিউদ্দিন ফারুকী) লক্ষ্য করে গুলি করেন। পরে তিনিও পাল্টা গুলি ছোড়েন। এতে ঘটনাস্থলেই রাজীবুল ইসলামের মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা