kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ঈদে বাড়ি ফেরার পথে রাজশাহীতে কলেজছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৭ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে বাড়ি ফেরার পথে রাজশাহীতে কলেজছাত্র খুন

আগের দিন মোবাইল ফোনে বড় বোনকে বলেছিলেন পরদিন সকালের ট্রেনে বাড়ি ফিরবেন। সেই আশায় বাড়ির সবাই পথ চেয়ে। গতকাল সকালেও বড় বোন ফোন করে জানতে চান, কত দূর। সবকিছুই ঠিকঠাক। এর মধ্যে হঠাৎ ঘটে যায় ভয়ংকর হত্যার ঘটনা। ঘাতকের চাপাতির কোপে প্রাণ হারান রাজশাহী সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ফারদিন ইসনা আশারিয়া রাব্বি। 

রাব্বির বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মমিনপুর গ্রামে। ওই গ্রামের মৃত মোজাফফর হোসেন সরকারের একমাত্র ছেলে ছিলেন রাব্বি। গতকাল মঙ্গলবার ভোর সোয়া ৫টার দিকে রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকায় রাস্তায় কুপিয়ে হত্যা করা হয়েছে তাঁকে। রাব্বি ওই এলাকার ছোট মসজিদের পাশে মুনসুর মুহরীর মেসে থাকতেন। সেখান থেকেই গতকাল ভোরে বাড়ির উদ্দেশে রওনা দেন। রাজশাহী স্টেশনে এসে ট্রেন ধরার কথা ছিল তাঁর। কিন্তু মেস থেকে বের হয়ে কিছু দূর যেতেই রাস্তায় কুপিয়ে হত্যা করা হয় তাঁকে।

পুলিশের সুরতহাল রিপোর্টে তাঁর মাথার পেছনে বড় কাটার দাগ পাওয়া যায়। শরীরের আর কোনো স্থানে আঘাতের চিহ্ন নেই।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার একরামুল হক বলেন, হত্যাকাণ্ডের ধরন দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত ঘটনা। তাঁকে চাপাতি দিয়ে এক কোপেই হত্যা করা হয়েছে। তবে কেন এবং কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এ হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল সন্ধ্যায় সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন বোয়ালিয়া থানার এসআই ইফতেখার আলম। নিহতের বড় বোন মোমিতা পারভীন বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা করেছেন।  

মন্তব্য



সাতদিনের সেরা