kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

সড়কে ঝরল দুই প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

৬ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর মহাদেবপুরে বেপরোয়া গতির একটি প্রাইভেট কারের চাপায় মোছা. জাহানারা (৬০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। দুই ট্রাকের সংঘর্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে তপন মিয়া নামের এক চালক নিহত ও অপর চালক আহত হয়েছেন। বাগেরহাটের শরণখোলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানচালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আর সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন এক সাংবাদিক। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

মহাদেবপুর : গতকাল সোমবার সকালে মহাদেবপুর-নজিপুর সড়কের কালুশহর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহানারা উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সুজাইল মোল্লাপাড়া গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, টিউবওয়েল থেকে পানি নিয়ে সড়ক পার হচ্ছিলেন জাহানারা। এ সময় নজিপুরগামী একটি প্রাইভেট কার তাকে চাপা দেয়।

গাইবান্ধা : রবিবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার গোপিনাথপুরে ঢাকা-রংপুর মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষ ঘটলে নীলফামারীগামী ট্রাকের চালক তপন মিয়া (২৭) ঘটনাস্থলেই নিহত হন। তপন নীলফামারী সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের সহদেব বড়গাছা গ্রামের আকবর আলীর ছেলে।

শরণখোলা : বাগেরহাটের শরণখোলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানচালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার পাঁচরাস্তা বাদল চত্বর মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করে। আহতরা হলেন, গোলবুনিয়া গ্রামের ফুলমিয়ার ছেলে ভ্যানচালক মো. সবুর মিয়া (৪৫) এবং ওই ভ্যানের যাত্রী কদমতলা গ্রামের শহিদুলের স্ত্রী নাছিমা বেগম (৪০) ও তাঁর ছেলে নাজমুল (২০)। বর্তমানে তাঁরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিশ্বনাথ : গতকাল সকালে উপজেলার বিশ্বনাথ-রামপাশা সড়কের বিশ্বনাথেরগাঁও এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন সাংবাদিক আবুল কাশেম। বাড়ি থেকে বিশ্বনাথ বাজারে আসার সময় একটি অটোরিকশা তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তিনি সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য



সাতদিনের সেরা