kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

স্বামী-স্ত্রীসহ সড়কে নিভল সাত প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্বামী-স্ত্রীসহ সড়কে নিভল সাত প্রাণ

টাঙ্গাইলের মির্জাপুর ও ঘাটাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ চারজন নিহত হয়েছে। এ ছাড়া ঠাকুরগাঁও, ঢাকার কেরানীগঞ্জ ও বগুড়ার নন্দীগ্রামে আলাদা দুর্ঘটনায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

মির্জাপুর (টাঙ্গাইল) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন) মির্জাপুরের কদিম দেওহাটা নামক স্থানে গতকাল রবিবার সকালে বাসচাপায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওই দম্পতির পাঁচ বছরের ছেলে বিজয়। পুলিশ জানায়, গতকাল সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) স্ত্রী তাসলিমা বেগম (৩০) ও ছেলে বিজয়কে নিয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা নিতে যান। পরে তাঁরা ব্যাটারিচালিত রিকশায় বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কদিম দেওহাটা নামক স্থানে পৌঁছলে গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী যাত্রীবাহী একটি বাস রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা নিহত এবং জাহাঙ্গীর হোসেন, শিশুপুত্র বিজয় ও রিকশাচালক শরবেস আলী (৩০) গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন সবাইকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর হোসেন ও রিকশাচালক শরবেস আলীর মৃত্যু হয়।

ঘাটাইল (টাঙ্গাইল) : ঘাটাইলের সাগরদীঘি-গারোবাজার সড়কে গত শনিবার রাতে ট্রাকচাপায় কামাল মিয়া (৪৫) নামের এক ট্রাক্টরচালক নিহত হয়েছেন। তিনি উপজেলার লখিন্দর ইউনিয়নের চারিয়াবাইদ গ্রামের আফছার আলীর ছেলে।

কেরানীগঞ্জ (ঢাকা) : কেরানীগঞ্জের খোলামোড়া ক্যাপটেন স্কুলের সামনে ফারাজ উদ্দিন (৬০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ফারাজ উদ্দিন ক্যাপটেন স্কুলের সামনে রাস্তার পাশে বালু তোলার কাজ করছিলেন। ফারাজের গ্রামের বাড়ি রংপুরের পীরগাছায়।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে পিষ্ট হয়ে লক্ষ্মী চন্দ্র (২৮) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে সদর উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের পুরান বাসস্ট্যান্ড এলাকায় এনামুল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। লক্ষ্মী চন্দ্র দিনাজপুরের বীরগঞ্জের পঁচিশ মাইল দলুয়া নামক এলাকার মৃত পাহাড়ীয়া চন্দ্রের ছেলে।

নন্দীগ্রাম (বগুড়া) : নন্দীগ্রামে ট্রাকচাপায় অন্য ট্রাকের মালিক হায়দার আলী (৪৫) নিহত হয়েছেন। তিনি পাবনার দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকার মৃত আয়েদ আলীর ছেলে। গতকাল সকালে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম পৌর এলাকায় সেলিনা পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা