kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

মেহেদির রং না মুছতেই লাশ হলো ইতি

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সীগঞ্জের শ্রীনগরে মেহেদির রং না মুছতেই ইতি নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে উপজেলার বীরতারা ইউনিয়নের মজিদপুর দয়াহাটা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে নববধূর স্বামী মাছুম রাঢ়ীকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, প্রায় ১৫ দিন আগে ওই গ্রামের সাধু খানের মেয়ে ইতি আক্তার (১৮) পালিয়ে সিরাজদিখান উপজেলার ইছাপুরা এলাকার আজাহার রাঢ়ীর ছেলে মাছুম রাঢ়ীকে (৩০) বিয়ে করেন। কয়েক দিন আগে ইতি তাঁর স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। গতকাল সকাল ১১টার দিকে ইতির স্বামী মাছুম জানান, ইতি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ইতির পরিবার অভিযোগ করেছে, প্রেম করে বিয়ে করলেও ইতির সঙ্গে মাছুমের বনিবনা হচ্ছিল না। বিয়ের পর ইতি জানতে পারেন মাছুমের আরো দুই স্ত্রী রয়েছে। এ নিয়ে ইতি প্রতিবাদী হয়ে ওঠেন। প্রতিবাদ করায় মাছুম তাঁকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না এটি হত্যা নাকি আত্মহত্যা। পুলিশ নিহতের স্বামী মাছুম রাঢ়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা