kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সাভারে দুজনের লাশ

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে পৃথক ঘটনায় এক নবজাতক শিশুসহ দুজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কসংলগ্ন বলিয়াপুর এলাকার রিকু ফিলিং স্টেশনের পেছন থেকে এবং এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে লাশ দুটি উদ্ধার হয়। পরে দুটি মৃতদেহই ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়।

সাভার মডেল থানার উপপরিদর্শক আলমগীর হোসেন জানান, গতকাল দুপুরে বলিয়াপুর এলাকার রিকু ফিলিং স্টেশনের পেছনে নবজাতকের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, দুই দিন আগে কে বা কারা ওই শিশুটিকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। তিনি আরো জানান, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে পারিবারিক কলহের জেরে মৌসুমী বেগম (৩২) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের সুবন্দি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গতকাল পারিবারিক কলহের জেরে স্বামীর বাড়িতে বিষ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মৌসুমী বেগম। পরে পরিবারের সদস্যরা তাঁকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা-পুলিশ মৌসুমী বেগমের মৃতদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকে নিহতের স্বামী জয়নাল পলাতক রয়েছেন।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা