kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ময়মনসিংহের ফুলপুর

ভিজিএফ কার্ড নিতে এসে পদদলিত হয়ে বৃদ্ধের মৃত্যু আহত ৮

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় পৌরসভার ভিজিএফ কার্ড নিতে এসে ভিড়ের চাপে ও পদদলিত হয়ে হাফিজ উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো আটজন। আর ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে আহত হয়েছেন এক সাংবাদিক।

ফুলপুর মহিলা ডিগ্রি কলেজে গতকাল শনিবার সকাল ১০টায় পৌরসভার ভিজিএফের বরাদ্দ করা কার্ড বিতরণের সময় কলেজ প্রাঙ্গণে ভিড় করে এলাকার নারী-পুরুষ। একপর্যায়ে কলেজের গেট ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা করে ভিজিএফ কার্ড নিতে আসা বিপুলসংখ্যক নারী-পুরুষ। এ সময় পুলিশ তাদের নিয়ন্ত্রণের চেষ্টা করে। ঘটনাস্থলে দৌড়াদৌড়ি শুরু হলে ভিড়ের চাপে পদদলিত হয়ে আটজন আহত হন। ঘটনার খবর সংগ্রহ করার সময় ফুলপুর প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক সংবাদের সাংবাদিক নুরুল আমিন আহত হন। আহতরা হলেন হাফিজ উদ্দিন (৬৫), তারাবিবি (৫৮), কাজিয়াকান্দার জুলেখা (৪৮), আমুয়াকান্দার রহম আলী, কিবরীয়া, ফিরোজা বেগম (৬৫), খোকন (৪৫), কামরুজ্জামান (৪২) প্রমুখ। আহত ফিরোজা বেগম ও হাফিজ উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাফিজ উদ্দিন। ফিরোজা বেগমের অবস্থাও গুরুতর।

ফুলপুর থানার পুলিশ কর্মকর্তা সুমন মিয়া কালের কণ্ঠকে জানান, অতিরিক্ত ভিড়ে পদদলিত হয়ে মারা যান হাফিজ উদ্দিন। ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, এভাবে ভিজিএফ কার্ড বিতরণ করা ঠিক হয়নি।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, পুলিশ ঘটনাস্থলে না থাকলে মৃত্যুর সংখ্যা আরো বাড়ত।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা