kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

শোক

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মো. মোস্তাফিজুর রহমান

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের কুমিল্লা শাখা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান (৪২) গত ২৮-৭-২০১৯ তারিখে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বৃহস্পতিবার বাদ আসর মরহুমের আত্মার শান্তি কামনায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক কুমিল্লা শাখার উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে পরিবারের সদস্যসহ ব্যাংকটির কুমিল্লা শাখার কর্মকর্তারা অংশগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

ইমাম হোসেন খান

বাংলাদেশ বেতারের সাবেক অতিরিক্ত মহাপরিচালক ইমাম হোসেন খান (৭০) গত শুক্রবার রাতে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকার শনিবার সকালে রাজধানীতে তিন দফা জানাজা শেষে মরহুমের মরদেহ ফরিদগঞ্জের লাউতলীতে নিয়ে যাওয়া হয়। সেখানে ডা. রশীদ আহমেদ কলেজ মাঠ ও হোসাইনিয়া নুরানী হাফেজি মাদরাসায় আরো দুই দফা জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। চাঁদপুর প্রতিনিধি।

 

 

সাধন চন্দ্র দাস

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার প্রবীণ শিক্ষক সাধন চন্দ্র দাস (৮৬) গতকাল শনিবার সকালে মারা গেছেন। গতকাল দুপুরে উপজেলার বেজগাঁও শ্মশানে তাঁর মরদেহ দাহ করা হয়। তিনি স্ত্রী, এক ছেলে,  চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মুন্সীগঞ্জ প্রতিনিধি।

 

 

 

খন্দকার বশীর আহম্মদ

যশোরের ঝিকরগাছা প্রেস ক্লাবের সাবেক সভাপতি খন্দকার বশীর আহম্মদ (৬০) গতকাল শনিবার দুপুরে যশোরের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে ঝিকরগাছা প্রেস ক্লাব, পৌর ও উপজেলা আওয়ামী লীগ শোক প্রকাশ করেছে। ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি।

 

মন্তব্য



সাতদিনের সেরা