kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের জালালাবাদ এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে মো. আবদুল মালেক (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ছাড়া বাসের নিচে চাপা পড়ে সিলেটের খাদিমপাড়ায় এক পথচারী ও বাগেরহাটের চিতলমারীতে এক শিশুর প্রাণ গেছে ইঞ্জিনচালিত ভ্যানের ধাক্কায়। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত:

চট্টগ্রাম: গত শুক্রবার রাতে সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় খুলশী থানার জালালাবাদ এলাকায় একটি পিকআপ ভ্যান মো. আবদুল মালেক ও তানিয়া আক্তার (১৫) নামে দুজনকে পেছন থেকে ধাক্কা দেয়। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। এ সময় হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক আবদুল মালেককে মৃত ঘোষণা করেন।

সিলেট: গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল সড়কের খাদিমপাড়া এলাকায় বাসের নিচে চাপা পড়ে আলীম মিয়া (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। জানা গেছে, বটেশ্বর থেকে সিলেট অভিমুখী একটি বাস খাদিমপাড়ার হিলভিউ টাওয়ারের সামনে ওই বৃদ্ধকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট: চিতলমারী উপজেলার কাঠিপাড়া গ্রামে গতকাল ইঞ্জিনচালিত ভ্যানের ধাক্কায় অপু আক্তার (৪) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামে নিজের বোনের বাড়িতে মা-বাবার সঙ্গে বেড়াতে এসেছিল। 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা