kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

হাজারীবাগে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, তিনজন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক    

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর হাজারীবাগ থানার গণকটুলীতে একটি খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। দগ্ধ তিনজন হলেন দোকান মালিক জয়নাল আবেদীন (৬৫), তাঁর ছেলে শহীদ (৪০) ও দোকান কর্মচারী সজীব (২২)। এর মধ্যে শহীদের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ শহীদের ভাই মো. শাহীন কালের কণ্ঠকে জানান, গণকটুলিতে তাঁদের বাসার পেছনে একটি খাবারের দোকানে ব্যস্ত ছিলেন তাঁর বাবা, ছোট ভাই ও দোকান কর্মচারী। এর মধ্যেই দুপুর ১টার দিকে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দোকানে আগুন ধরে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে দগ্ধ অবস্থায় তিনজনকে উদ্ধার করে বার্ন ইউনিটে নেয়। তিনি বলেন, সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে আগুন লেগে যায়। তবে এভাবে আগুন লাগতে পারে তাঁদের ধারণা ছিল না। এখন যে ক্ষতিটা হয়ে গেল তা আর কখনো পূরণ হওয়ার নয়। একদিন দোকান বন্ধ থাকলে তাঁদের পরিবারে আর্থিক সংকট শুরু হয়। 

বার্ন ইউনিট সূত্র জানায়, তিনজনের মধ্যে শহীদের অবস্থা বেশি খারাপ। তাঁর শরীরের ৪১ শতাংশ দগ্ধ হয়েছে। এ ছাড়া জয়নালের ১০ ও সজীবের ৮ শতাংশ দগ্ধ হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা