kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সুনামগঞ্জের কয়লা ব্যবসায়ী বাগেরহাটে উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি   

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তিপণের দাবিতে অপহৃত সুনামগঞ্জের দুই কয়লা ব্যবসায়ীকে বাগেরহাট থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলার মোরেলগঞ্জ এলাকা থেকে পুলিশ তাঁদের উদ্ধার করে। এর আগে বুধবার রাতে মুক্তিপণের টাকা নিতে এলে অপহরণকারীচক্রের তিন সদস্যকে বাগেরহাট এসএ পরিবহন থেকে পুলিশ আটক করে।

উদ্ধার হওয়া দুই কয়লা ব্যবসায়ী হলেন সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার টেকেরঘাট গ্রামের আলিমুদ্দিনের ছেলে নুরুল আলম (৩৭) এবং একই উপজেলার মাটিকাটা গ্রামের আবু মিয়ার ছেলে মুসলিম মিয়া (৩৫)। আটক অপহরণকারীচক্রের তিন সদস্য পিরোজপুর জেলার আব্দুল মান্নানের ছেলে তুহিন শিকদার (২২) ও  রফিক হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার (২৫) এবং আশ্রাব আলীর ছেলে আজগর আলী (৩৫)।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, আটক তিনজন সংঘবদ্ধ অপহরণকারীচক্রের সদস্য। তারা নিজেদের ইটভাটা মালিক পরিচয় দিয়ে গত ৩০ জুলাই নুরুল আলমকে ফোন করে এবং তাঁদের সঙ্গে ব্যবসা করার আগ্রহ প্রকাশ করে। ব্যবসা শুরু করার জন্য তাঁদের পিরোজপুর বাসস্ট্যান্ডে আসতে বলে। ওই সূত্র ধরে নুরুল আলম এবং মুসলিম গত ৩১ জুলাই পিরোজপুরে আসেন। এরপর ওই অপহরণকারীচক্রের সদস্যরা তাঁদের নৌকায় তুলে বাগেরহাটের বিভিন্ন এলাকায় নিয়ে নির্যাতন করে এবং মুক্তিপণ হিসেবে ২০ লাখ টাকা দাবি করে।

 

মন্তব্য



সাতদিনের সেরা