kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

চাঁদপুর-জামালপুর

পানিতে দুই যমজসহ তিন শিশুর মৃত্যু

কচুয়া (চাঁদপুর) ও জামালপুর প্রতিনিধি   

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরের কচুয়া উপজেলার বড়ইগাঁ গ্রামে পুকুরে ডুবে ছয় বছরের দুই যমজ ভাই এবং জামালপুরের ইসলামপুর উপজেলায় ডোবার পানিতে ডুবে সাত বছরের একটি শিশু মারা গেছে।

কচুয়া উপজেলার নিহত দুই শিশুর নাম রফিক ও সফিক (৬)। তারা উপজেলার কাদলা ইউনিয়নের বড়ইগাঁ গ্রামের আবুল খায়েরের ছেলে। তাদের পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে খেলতে গিয়ে নিখোঁজ হয় যমজ ভাই রফিক ও সফিক। তাদের অনেকক্ষণ ধরে খোঁজাখুঁজির পর একপর্যায়ে নিজ বাড়ির পুকুরের পানিতে ভেসে ওঠে তাদের দেহ। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অন্যদিকে গতকল শুক্রবার দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের জিগাতলা গ্রামে বাড়ির পাশের ডোবায় পড়ে মারা যায় খন্দকার কাউছার (৭) নামের একটি শিশু। সে জিগাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। দুপুরে সে নিজ বাড়ির সামনের রাস্তায় অন্য শিশুদের সঙ্গে খেলছিল। একপর্যায়ে সবার অগোচরে রাস্তার পাশের ডোবার পানিতে পড়ে নিখোঁজ হয় সে। প্রায় দুই ঘণ্টা পর তাকে মৃত অবস্থায় পানিতে ভাসতে দেখা যায়। পরে পরিবারের স্বজনরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে দাফন করে। কুলকান্দি ইউপি মেম্বার মো. ওবায়দুল হক বাবু এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা