kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সমাবেশ

‘সরকার ডেঙ্গু নিয়ে তামাশা করছে’

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



‘সরকার ডেঙ্গু নিয়ে তামাশা করছে’

ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল গতকাল। এ উপলক্ষে বায়তুল মোকাররমের পূর্ব চত্বরে সমাবেশ করে সংগঠনটির ঢাকা মহানগর (পূর্ব) শাখা। ছবি : কালের কণ্ঠ

সরকার ডেঙ্গু নিয়ে তামাশা করছে। আওয়ামী লীগ নাকি ডেঙ্গু প্রতিরোধে মিছিল করছে। এটা তো পাগলের প্রলাপের দেশ। ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই গতকাল শুক্রবার রাজধানীর পুরানা পল্টনের আইএবি চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ক্ষমতা পাওয়ার আশায় আপনারা প্রিয়া সাহার বিরুদ্ধে কিছু বলছেন না। কিন্তু ক্ষমতার চেয়ার পাবেন না। পারলে জনগণের অধিকার নিয়ে কথা বলেন।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, লাল সবুজের পতাকা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে।

সমাবেশে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহর সঞ্চালনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেন্দ্রীয় ছাত্র ও যুববিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের প্রমুখ বক্তব্য  দেন।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা