kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

চট্টগ্রাম রেলস্টেশন

৫ ট্রেনের ৯০২ টিকিট অবিক্রীত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের পাঁচ দিনের আগাম টিকিট বিক্রি কার্যক্রম আজ শুক্রবার শেষ হচ্ছে। এদিকে গতকাল বৃহস্পতিবার চতুর্থ দিনের টিকিট বিক্রি শেষে চট্টগ্রাম রেলস্টেশনে পাঁচটি ট্রেনের ৯০২টি টিকিট অবিক্রীত রয়েছে। তবে অপর সাতটি আন্তনগর ও এক্সপ্রেস ট্রেনের টিকিট বিক্রি শুরু হওয়ার চার ঘণ্টার মধ্যে শেষ।

চট্টগ্রাম রেলস্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় কালের কণ্ঠকে বলেন, ‘আজ এই পর্যন্ত বিক্রি শেষে স্টেশনের বিভিন্ন কাউন্টারে অবিক্রীত আছে আগামী ১০ আগস্টের ৯০২টি আগাম টিকিট। শুক্রবার পঞ্চম দিনে ১১ আগস্টের টিকিট দেওয়া হবে। যেহেতু এটা শেষ দিন তাই টিকিটের জন্য বেশি ভিড় হতে পারে।’

চট্টগ্রাম রেলস্টেশন সূত্রে জানা যায়, গতকাল চট্টগ্রামে ১০ আগস্টের ১২টি ট্রেনের আগাম টিকিট ছিল মোট সাত হাজার ৮৬৬টি। এর মধ্যে রেলস্টেশনের কাউন্টারগুলোতে মোট চার হাজার ৪৩৬টি টিকিট বিক্রির জন্য ছিল। অপর টিকিটগুলো রেলওয়ে অ্যাপে ও অনলাইনে বিক্রির জন্য রাখা হয়। কাউন্টারে থাকা টিকিটগুলোর মধ্যে ঢাকা, সিলেট, ময়মনসিংহসহ বিভিন্ন রুটের সাতটি ট্রেনের টিকিট বিক্রি হয়ে গেছে।

অবিক্রীত এসব টিকিটের মধ্যে আছে ঢাকাগামী বিরতিহীন সুবর্ণ এক্সপ্রেসের ২২৫টি ও সোনার বাংলার ২২৩টি, তুর্ণা নিশিথায় ২৪টি এবং চাঁদপুরগামী দুটি ঈদ স্পেশাল ট্রেনের মধ্যে একটিতে ২৯৩টি এবং অপরটিতে ১৩৭টি টিকিট। অবিক্রীত টিকিটগুলো কাউন্টারে যতক্ষণ থাকবে ততক্ষণ বিক্রি হবে বলে ব্যবস্থাপক জানান।

মন্তব্য



সাতদিনের সেরা