kalerkantho

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বাসের নিচে চাপা পড়ে আরো দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে বরিশালের বাবুগঞ্জে। বাগেরহাটের চিতলমারীতে এক শিশুর প্রাণ গেছে অটোরিকশার নিচে চাপা পড়ে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

রাজশাহী : দুর্ঘটনাটি ঘটে গত বুধবার রাতে; গোদাগাড়ী উপজেলার মেডিক্যাল মোড়ে রাজশাহী-চাঁঁপাইনবাবগঞ্জ মহাসড়কে। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিদিরপুরগঙ্কা গ্রামের আব্দুস সামাদ (৪০) ও আলম (৩৫)।

পুলিশ জানায়, সামাদ ও আলম মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মেডিক্যাল মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংষর্ষ হয়। তাতে ঘটনাস্থলেই আলমের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় সামাদের।

বাবুগঞ্জ : দুর্ঘটনাটি ঘটে বুধবার সন্ধ্যায়; উপজেলার রামপট্টি এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে। নিহতরা হলেন উপজেলার দেহেরগতি গ্রামের সালাম হাওলাদারের ছেলে সুরুজ (২৬) এবং আলম মিয়ার ছেলে মুরাদ (২৫)।

পুলিশ জানায়, দুই বন্ধু সুরুজ ও মুরাদ রামপট্টি বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় একটি বাস পেছন থেকে তাঁদের চাপা দেয়। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। অন্যদিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। তবে বাসের কোনো আরোহী হতাহত হয়নি।

চিতলমারী : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; উপজেলার কুড়ালতলা গ্রামে। নিহত আবির মোল্লা (৪) চরকুড়ালতলা গ্রামের অহিদুল মোল্লার ছেলে। পুলিশ জানায়, আবির তার মায়ের সঙ্গে হাঁটছিল। সড়ক পার হওয়ার সময় একটি অটোরিকশা তাকে চাপা দেয়।

মন্তব্য