kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সেমিনারে বক্তারা

শিক্ষার মান নিশ্চিতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম

নিজস্ব প্রতিবেদক   

১ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিশ্ববিদ্যালয়ের গুণগত শিক্ষা নিশ্চিতকরণে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম বলে মন্তব্য করেছেন ‘বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গুণগত শিক্ষা নিশ্চিতকরণে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের বক্তারা। গতকাল বুধবার সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের আয়োজনে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, প্রতিটি দেশের শিক্ষা ব্যবস্থা নিয়ে একটি সুপরিকল্পিত কাঠামো আছে। এ কাঠামোর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হলো প্রাইভেট বিশ্ববিদ্যালয়। আর প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষাব্যবস্থা যথাযথভাবে চলছে কি না সেদিকে গণমাধ্যমকে নজর দিতে হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এন এম মেশকাত উদ্্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। এ সময় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ, সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের প্রতিনিধি সদস্য এম কামালউদ্দীন চৌধুরী, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক, এটিএন বাংলার বার্তা প্রধান জ. ই. মামুন, নিউজ ২৪-এর বার্তা প্রধান রাহুল রাহা প্রমুখ উপস্থিত ছিলেন। সেমিনার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল কালের কণ্ঠ।

মন্তব্য



সাতদিনের সেরা