kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

নারায়ণগঞ্জে যুবককে হত্যা পৃথক স্থানে তিন লাশ

কালের কণ্ঠ ডেস্ক   

২৪ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৫০০ টাকা নিয়ে বিরোধের জেরে মিজান সিকদার মিশুদ (২৮) নামের একজনকে গত সোমবার রাতে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। একই জেলার পৃথক স্থান থেকে তিনজনের লাশ গতকাল মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের চারটি লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :

নারায়ণগঞ্জ : নিহত মিজান সিকদার মিশুদ বন্দর উপজেলার কাইটাখালী এলাকার শফি সিকদারের ছেলে। গার্মেন্ট শ্রমিক ছিলেন তিনি। সোমবার দিনগত রাত দেড়টায় উপজেলার নোয়াবদা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দেনাদার মিঠুর সঙ্গে থাকা মুন্নাসহ আরো কয়েকজন মিজানকে ছুরিকাঘাতে হত্যা করে বলে অভিযোগ উঠেছে। গতকাল সকালে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, অভিযান চালিয়ে মিঠু এবং তার সহযোগী মুন্না, শ্যামল, সাকিব ও জিসানকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য অভিযুক্তদের আটকে অভিযান চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বন্দরে অটোরিকশার চালকের লাশ

বন্দর উপজেলার শান্তিনগর এলাকা থেকে সকালে বারেক মিয়া (৪৯) নামের একজনের লাশ উদ্ধার করা হয়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয় বলে পুলিশের ধারণা। ব্যাটারিচালিত অটোরিকশার চালক বারেক শান্তিনগর বালুর মাঠ এলাকার মৃত সামাদ মিয়ার ছেলে।

ফতুল্লায় নারীর লাশ

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার লালখা এলাকার একটি কচুক্ষেত থেকে সকালে শেফালী বেগম (৪২) নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়। তিনি কচুর লতি তুলতে গিয়ে ডোবায় পড়ে মারা গেছেন বলে ধারণা পুলিশের। তিনি দক্ষিণ কেরানীগঞ্জের মৃত আব্দুল হামিদের স্ত্রী ও লালখায় বাস করতেন।

অচেনা যুবকের লাশ সিদ্ধিরগঞ্জে

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে সকালে মিজমিজ মতিন সড়ক এলাকা থেকে অচেনা এক যুবকের (২৫) লাশ উদ্ধার করে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন বলেন, ‘লাশের ডান হাতের বৃদ্ধাঙ্গুলের নখ উপড়ানো রয়েছে এবং বাম হাতের কবজির ওপরে ও নিচে দুটি কামড়ের দাগ রয়েছে।

ধারণা করা হচ্ছে, যুবককে অন্য কোথায় মেরে এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা