kalerkantho

রবিবার । ২১ জুলাই ২০১৯। ৬ শ্রাবণ ১৪২৬। ১৭ জিলকদ ১৪৪০

দক্ষিণ কেরানীগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

বুড়িগঙ্গায় আরেকজনের লাশ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী এলাকায় বুধবার মধ্যরাতে আবুল হোসেন (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে বুড়িগঙ্গা নদীর চরকালীগঞ্জ এলাকা থেকে অচেনা এক যুবকের (৩৫) ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা-পুলিশ।

জানা যায়, গত বুধবার গভীর রাতে কদমতলী এলাকায় দুর্বৃত্তরা আবুল হোসেন নামের এক যুবককে এলাপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এরপর আহত অবস্থায় যুবকটি চিৎকার করতে থাকলে আশপাশের বাড়ির লোকজন বেরিয়ে এসে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুর ১২টায় আবুল হোসেনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য ডিএমসি মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, গুরুতর জখম অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় মারা যাওয়া যুবকের নাম আবুল হোসেন। তাঁর বয়স আনুমানিক ২৮ বছর। তাঁর পিতার নাম আমিরুল হোসেন। তাঁর বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা উত্তরপাড়া এলাকায়। নিহত আবুল হোসেন পেশায় একজন লেগুনাচালক ছিলেন। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে বা প্রকৃত হত্যাকারীদের গ্রেপ্তার করার পর হত্যার আসল রহস্য জানা যাবে। অন্যদিকে চরকালীগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী নদীতে লাশটি ভাসতে দেখে থানা-পুলিশকে খবর দেয়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে একটি সাদা রঙের পায়জামা রয়েছে। গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য