kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের ৩ নেতাকে অব্যাহতি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের তিন নেতাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ ও সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ মাহমুদ বাকী, সদস্য বেল্লাল হোসেন পাঠান ও গোলাম রসুল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মিজানুর রহমানের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন ওই তিন নেতা। দলীয় প্রার্থীর বিরুদ্ধে তাঁরা তিনজনই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭(ঠ) ধারা অনুযায়ী তাঁদের দলীয় দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

একই সঙ্গে ইউনিয়ন কমিটির সহসভাপতি তোফায়েল আহাম্মদকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রসঙ্গত, আগামী ২৫ জুলাই উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের নির্বাচন হওয়ার কথা রয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

মন্তব্য



সাতদিনের সেরা