kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

সড়ক দুর্ঘটনা

পাঁচ জেলায় দুই আম ব্যবসায়ীসহ সাতজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

১২ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। খুলনার নছিমন ও পিকআপের সংঘর্ষে প্রাণ গেছে দুজনের। মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্রের প্রাণ গেছে নাটোরের নলডাঙ্গায়। হবিগঞ্জের মাধবপুরে একজনের মৃত্যু হয়েছে বাসচাপায়। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

রাজশাহী : দুর্ঘটনাটি ঘটে গতকাল ভোরে; গোদাগাড়ী উপজেলায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে। নিহত দুই আম ব্যবসায়ী হলেন যশোরের ঝিকড়গাছা উপজেলার বউখালী গ্রামের নুরুজ্জামান (৫০) এবং একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আইয়ুব খান (৫০)। তাঁরা আম কিনতে চাঁপাইনবাবগঞ্জের কানসাট গিয়েছিলেন। সেখান থেকে আম নিয়ে ফেরার পথে তাঁদের ট্রাকটি কামারপাড়া এলাকায় উল্টে পাশের খাদে পড়ে যায়। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই ব্যবসায়ীর। আহত হয় তিনজন।

খুলনা : পিকআপ ও নছিমনের সংঘর্ষের ঘটনাটি ঘটে গতকাল দুপুর ১২টার দিকে, নগরীর আড়ংঘাটার শহীদের মোড় এলাকায়। নিহত দুজন হলেন আরিফুল ইসলাম ও ইনসান। তাঁদের বাড়ি দিঘলিয়া উপজেলার কুলদিয়া ব্রহ্মগাতি গ্রামে। দুজনই নছিমনের যাত্রী ছিলেন।

নাটোর : দুর্ঘটনাটি ঘটে নলডাঙ্গার জামতৈলের ভাতঝড়া বিলের কাছে। নিহত কলেজছাত্র অপূর্ব সরকার উপজেলার ভূষণগাছা গ্রামের দীপেন সরকারের ছেলে। স্থানীয়রা জানায়, অপূর্ব কলেজ থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। ভাতঝড়া বিলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খায়। গাছের সঙ্গে লেগে ঘটনাস্থলেই মারা যায় অপূর্ব।

মাধবপুর : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; উপজেলার শাহপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে। নিহত ফিরোজ মিয়া (৪৫) বাঘাসুরা ইউনিয়নের আলীনগর গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, ফিরোজ মিয়া সড়ক পার হচ্ছিলেন। ওই সময় একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বাসচাপায় রমজান আলী (২৬) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলা পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কের ভাতারমারি ইক্ষুফার্ম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রমজান আলী পীরগঞ্জ উপজেলার তেতুলতোলা গ্রামের ভুবন আলীর ছেলে।

মন্তব্য