kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

এরশাদকে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসা চলবে

নিজস্ব প্রতিবেদক   

১২ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থ হওয়ার সম্ভাবনা যত দিন থাকবে তত দিনই তাঁকে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসা দেওয়া হবে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকদের বরাত দিয়ে এরশাদের ছোট ভাই জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মুহম্মদ (জি এম) কাদের এ কথা জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে গণমাধ্যকর্মীদের ব্রিফিং করেন জি এম কাদের। তিনি বলেন, বিরোধী দলনেতা এরশাদের শারীরিক অবস্থা কখনো উন্নতি হচ্ছে, কখনো অবনতি হচ্ছে।

চিকিৎসদের বরাতে জি এম কাদের আরো বলেন, এরশাদের রক্তচাপ স্বাভাবিক থাকলেও শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে অক্সিজেন সাপোর্টের মাধ্যমে। তাঁকে প্লাটিলেট দেওয়া হচ্ছে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলের চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, এরশাদের শারীরিক অবস্থার আরো উন্নতি হলেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে।

এর আগে এরশাদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল হয় এবং মোনাজাত করা হয়। মাহফিলে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি এস এম ফয়সাল চিশতি। এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর শিকদার লোটন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য