kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহের কালীগঞ্জে মালবোঝাই ট্রাক খাদে পড়ে চালক ও হেলপার নিহত হয়েছে। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে রংপুর, কিশোরগঞ্জের কটিয়াদী, জামালপুরের ইসলামপুর, মাদারীপুরের রাজৈর ও ময়মনসিংহের ভালুকায়। প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

কালীগঞ্জ : দুর্ঘটনাটি ঘটে কালীগঞ্জ উপজেলার ছালাভরা এলাকায়। একটি ট্রাক সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। তাতে ঘটনাস্থলেই মারা যান চালক জনি ও হেলপার তৌহিদ। দুজনই কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মাধবপুর গ্রামের বাসিন্দা।

কিশোরগঞ্জ : নিহত আব্দুল মোতালেব (৬৫) কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় আজিমউদ্দিন বালিকা মাদরাসার দপ্তরি ছিলেন। দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুরে; কটিয়াদীর চারিপাড়ায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে। সেখানে একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মৃত্যু হয় মোতালেবের।

জামালপুর : নিহত রাসেল ফারাজি (৮) ইসলামপুর উপজেলার সাপধরী ইউনিয়নের চরশিশুয়া গ্রামের ইব্রাহিম হোসেন ফারাজির ছেলে। গতকাল সকালে চিনাডুলি ইউনিয়নের পশ্চিম বাবনা গ্রামে একটি ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রাজৈর : টমটম উল্টে গেলে সজল (২৩) নামের এক তরুণের মৃত্যু হয়। দুর্ঘটনাটি ঘটে রাজৈর-কোটালীপাড়া সড়কের সেনখালী এলাকায়। সজলের বাড়ি উপজেলার আমগ্রামে।

ভালুকা : মহাসড়ক পার হওয়ার সময় প্রাইভেট কারের চাপায় তাহের মুন্সী (৫৫) নামে একজনের মৃত্যু হয়। গত শনিবার মধ্যরাতে উপজেলার সিডস্টোর উত্তরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাহেল মুন্সী সিডস্টোর বাজার এলাকার বাসিন্দা।

রংপুর : ঢাকাগামী বাসের চাপায় আহত হয়ে ১৭ দিন জীবনের সঙ্গে যুদ্ধ করে মারা গেলেন পুলিশ কনস্টেবল রবিউল আলম। গতকাল রবিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

 

 

 

মন্তব্য