kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

সিলেটে পীরের ছেলে পরিচয়ে অভিনব ছিনতাই

সিলেট অফিস   

১৭ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের গোলাপগঞ্জে পীরের ছেলে পরিচয় দিয়ে অভিনব কায়দায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার গোলাপগঞ্জ পৌর এলাকার নূর ম্যানশনের সামনে এই ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার হাজীপুর শুকনা গ্রামের আব্দুল মতিনের স্ত্রী মায়া বেগম (৫৫) নূর ম্যানশনের একটি ব্যাংক থেকে টাকা তুলে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তিন প্রতারক তাঁকে খালা সম্বোধন করে কথা বলা শুরু করে। তাদের একজন নিজেকে পীরের ছেলে দাবি করে জানায়, সে টাকা ছুঁয়ে দিলে টাকায় বরকত আসে। মায়া বেগম তার কথা বিশ্বাস করে ব্যাগ থেকে টাকা বের করে ছুঁতে দিলে তারা টাকা ছিনিয়ে নিয়ে সঙ্গে থাকা প্রাইভেট কারে করে সিলেট শহরের দিকে পালিয়ে যায়।  

ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন ফোনে খবর পাঠিয়ে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ী ইউনিয়ন অফিসের সামনে ব্যারিকেডের ব্যবস্থা করেন। কিন্তু ছিনতাইকারীরা সেই ব্যারিকেড ভেঙে চলে যায়। পরে হেতিমগঞ্জ বাজারের পশ্চিমে নায়েব আলী (৪২) নামে এক ছিনতাইকারী প্রাইভেট কারসহ স্থানীয় জনতার কাছে ধরা পড়ে। তবে অন্য দুই ছিনতাইকারী এক লাখ ১৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে পুলিশ নায়েব আলীকে আটক থানায় নিয়ে আসে।

মন্তব্য