kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

উজিরপুর-সিদ্ধিরগঞ্জে দুই শিশুকে ধর্ষণ

আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা

কালের কণ্ঠ ডেস্ক   

১৩ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



উজিরপুর-সিদ্ধিরগঞ্জে দুই শিশুকে ধর্ষণ

বরিশালের উজিরপুর এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার মা-বাবাকে পিটিয়েছে বখাটেরা। পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণচেষ্টার মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে। নারায়ণগঞ্জের ফতুল্লায় গণধর্ষণ মামলার আসামি পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এবং মাদারীপুরের কালকিনিতে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার হয়েছে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর—

আগৈলঝাড়া (বরিশাল) : উজিরপুরে গত মঙ্গলবার শিশু (১২) ধর্ষণে অভিযুক্ত রাকিব গাজী (১৮) উপজেলার গুঠিয়া ইউনিয়নের বান্না গ্রামের জাফর গাজীর ছেলে। ইউনিয়ন পরিষদের সদস্য হানিফ হাওলাদার মামলা না করতে চাপ দেন এবং বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা চালান বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার সকালে শিশুটির মা ঋণের টাকা পরিশোধ করতে একটি এনজিওর কার্যালয়ে যান। এ সুযোগে শিশুটিকে রাকিব নিজেদের ঘরে নিয়ে ধর্ষণ করেন। এতে রক্তক্ষরণে শিশুটি অসুস্থ হয়ে পড়লে রাকিব পালিয়ে যান। রাকিবের মা ঘরে ফিরে শিশুটিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত রাকিবকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে। এদিকে আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও জোর করে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টের প্রতিবাদ করায় বখাটেরা ছাত্রীটির মা-বাবা ও দুই চাচিকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) : সিদ্ধিরগঞ্জে এক শিশুকে (১৩) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার আদমজী সুমিলপাড়া মুনলাইট সিনেমা হল এলাকা থেকে অভিযুক্ত আবু কালাম শিকদারকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। কালাম ওই এলাকার আব্দুল বারেক মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও সলেমুদ্দি শিকদারের ছেলে। গতকাল শিশুটির চাচা থানায় অভিযুক্তকে আসামি করে একটি মামলা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক হাফিজুর রহমান জানান,  শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কালকিনি (মাদারীপুর) : কালকিনি উপজেলায় এক কিশোরী ধর্ষণ মামলার আসামি রাজিব খানকে গ্রেপ্তার করেছে থানার পুলিশ। গতকাল সকালে শরীয়তপুর সদর উপজেলার আঙ্গারিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার লক্ষ্মীপুরের ওয়ারেজ খানের ছেলে।

পিরোজপুর (আঞ্চলিক) : ফতুল্লা থানার গার্মেন্টকর্মী (১৮) গণধর্ষণ মামলার প্রধান আসামি সুমন মিয়াকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার লক্ষ্মীপুরা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা