kalerkantho

সোমবার। ১৫ জুলাই ২০১৯। ৩১ আষাঢ় ১৪২৬। ১১ জিলকদ ১৪৪০

কুমিল্লায় পুলিশের গাড়িচাপায় নিহত তিন গার্মেন্টকর্মী

আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত আরো ৭

কালের কণ্ঠ ডেস্ক   

৪ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের গাড়িচাপায় তিন নারী গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। এ ছাড়া ঢাকার ধামরাই, গাজীপুর, মুন্সীগঞ্জের লৌহজং ও ফেনীর সোনাগাজীতে আলাদা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরো সাতজন। এ ব্যাপারে আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

কুমিল্লা : কুমিল্লায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফেনী শাখার একটি গাড়ি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন গার্মেন্টকর্মীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিন নারী শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় শিশুসহ আরো চারজন আহত হয়েছে। গতকাল সোমবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকরা হলেন ফ্যাক্টরির স্পিনিং অপারেটর কাজল, শারমিন ও নাসিমা। তাঁরা এলাকার ড্রাগন সোয়েটার ফ্যাক্টরিতে কাজ করতেন। গতকাল বিকেলে কাজ শেষে বাড়ি ফেরার জন্য তাঁরা মহাসড়কের পাশে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন।

ধামরাই (ঢাকা) : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানার সামনে পিকআপ ভ্যান ও বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।  আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন মাগুরা সদরের মেহেদী হাসান (২৮) ও রাজবাড়ী সদরের বরাটের কাচরন্দ্র গ্রামের নজরুল ইসলাম (২৭)।

গাজীপুর : গাজীপুরে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক গার্মেন্ট শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো পাঁচজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। গতকাল গাজীপুর মহানগরের পুবাইলের মেঘডুবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন (৩৮) শেরপুরের নালিতাবাড়ীর মোক্তার রানীগাঁও গ্রামের আইয়ুব আলীর ছেলে।

মুন্সীগঞ্জ : লৌহজংয়ে অটোরিকশা ও ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে ইজি বাইকচালক সেকান্দার ফকির (৪০) নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষের পর আহত সেকান্দারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। সেকান্দার ফকির কুমারভোগ ইউনিয়নের খড়িয়া গ্রামের মৃত শুকাই ফকিরের ছেলে।

সোনাগাজী (ফেনী) : সোনাগাজী-ফেনী সড়কের উকিলবাড়ীর দরজা নামক স্থানে গতকাল দুপুরে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী গোলাম কিবরিয়া রুবেল নামের এক চামড়া ব্যবসায়ী নিহত হয়েছেন।

মন্তব্য